Free Website Hosting

আমরা যারা নতুন সাইট বানানো/সাইট ডিজাইনিং শিখছি তারা প্রায়ই একটা বড় সমস্যায় পড়ি। সেটা হল হোস্টিং। আপনি অনেক হোস্টিং সাইট দেখতে পাবেন যারা আনলিমিটেড ওয়েব হোস্টিং দিচ্ছে কিন্তু ফ্রীতে নয় ৩/৪/৫ ডলার প্রতি মাসে??? আপনি যদি Professional Site Maker না হন তবে অবশ্যই আপনি এত টাকা দিতে চাবেন না। তাই না?






আপনি হয়ত বিভিন্ন ফ্রী হোস্টিং সাইটে ইতিমধ্যেই হোস্ট করেছেন কিন্তু তাদের BandWidth কি দেখেছেন? ১০০ মেগাবাইট/২০০ মেগাবাইট বা বেশি হলে ১ গিগাবাইট??? এটা কোনো Bandwidth Limitation হল? আমি নিজে ব্রাউজ করেই তো ১০০ মেগা ব্যবহার করতে পারি তাই না? যাই হোক আমি অনেকদিন যাবৎ একটা ভাল ফ্রী হোস্টিং সাইট এর খোজে ছিলাম।অবশেষে এই সাইটটা পেলাম যেটা কিনা ১৫০০ মেগাবাইট ডিক্স স্পিসের সাথে সাথে মাসিক ১০০  গিগাবাইট ব্যান্ডউইডথ ও দিচ্ছে।

আমি নিশ্চিত করে বলতে পারি আপনি বেশি হলে ৫০০ মেগাবাইট ফ্রী স্পেস পেয়েছেন এবং ১ গিগাবাইট ব্যান্ডউইথ(Bandwidth) পেয়েছেন কিন্তু এত বেশি কখনই পাননি। আমার মনে হয় না এই সাইট  যে পরিমান সুবিধা দিচ্ছে তার বাইরে আর প্রয়োজন থাকে। তখনই আপনার এর থেকে বেশি প্রয়োজন পড়বে যখন কিনা আপনার সাইট অনেক জনপ্রিয় হবে। আর যখন জনপ্রিয় হবে তখন নিশ্চয় আপনি ভাল অর্থ ইনকাম করতে পারবেন GOOGLE ADSENSE, ADBRITE, YAHOO ইত্যাদি জনপ্রিয় ADVERTISE মিডিয়ার মাধ্যমে। সেহেতু ঐ সময় ভাল একটা হোস্টিং সাইটে আনলিমিটেড অফার কিছু টাকা দিয়ে একটিভেট করতে নিশ্চয় অসুবিধা হবে না। 

এই সাইটির মাধ্যমে আপনি টাকা ইনকাম করতে পারবেন তাদের Affiliate Program এর মাধ্যমে অর্থাৎ আপনি যদি আপনার মাধ্যমে কাউকে রেজিষ্টেশন করাতে পারেন তবে জনপ্রতি ৫ ডলার করে পাবেন। এইভাবে ২০ জনকে রেজিষ্টেশন করিয়ে বা ১০০ ডলার হলে আপনি টাকা তুলতে পারবেন। টাকা উঠানোর দুইটি মাধ্যম যথা-(১) চেকের মাধ্যমে (২) পেপালের(PAYAPAL)-এর মাধ্যমে। তো দেড়ী কেন? 
ফ্রীতে রেজিষ্টেশনের জন্য ক্লিক করুন: www.000webhost.com

*রেজিষ্ট্রেশন Administrator দ্বারা ২৪ ঘন্টার মধ্যে এ্যাকটিভেট করা হবে*


 বিঃদ্রঃ- উপরের ছবিযুক্ত এ্যাডটিতে ২৫০ মেগাবাইট SPACE দেখাচ্ছে কিন্তু আসলে ১৫০০ মেগাবাইট ফ্রি DISKSPACE দেয় ওরা বিশ্বাস না হলে রেজিষ্ট্রেশন করেই দেখুন।


Stumble
Delicious
Technorati
Twitter
Facebook
Posted by (জামান) Thursday, December 31, 2009

1 Responses to আপনার নিজের/নিজস্ব ডোমেইন(Domain) বা সাবডোমেইন(Subdomain) নেমে Webhosting + টাকা ইনকাম করুন !!! ১৫০০ MB Disk Usage মাসিক ১০০ গিগাবাইট(GB) Bandwidth সম্পূর্ন ফ্রি

  1. Anonymous Says:
  2. Really........

     

Post a Comment

এই সাইটের গ্রাহক হোন

সাম্প্রতিক পোস্ট