Google Adsense-এর চেয়ে ভাল এবং সহজ হল BidVertiser >>>>>>

     আমরা অনেকেই অনলাইনে ইনকাম -এর জন্য Google Adsense প্রোগ্রাম ব্যবহার করে নিজের ওয়েবসাইটে বা ব্লগসাইটে গুগল এ্যাডসেন্স-এর এ্যাড প্রদর্শন করি। কিন্তু গুগল এ্যাডসেন্স -এর মাধ্যমে প্রতি ক্লিক এর জন্য উপার্জিত আয় খুবই কম; এক্ষেত্রে BidVertiser -এর প্রতি ক্লিকে নূণ্যতম $0.5 ডলার যা গুগল এ্যাডসেন্স থেকে গড়ে অনেক বেশি। গুগল এ্যাডসেন্স এর মাধ্যমে সর্বনিম্ন 100 ডলার হলে আপনি চেকের মাধামে টাকা উঠাতে পারবেন কিন্তু BidVertiser-এর মাধ্যমে আপনি সর্বনিম্ন 10 ডলার হলে পে-পালের মাধ্যমে আর 50 ডলার হলে চেকের মাধ্যমে টাকা উঠাতে পারবেন। আমি এক্ষেত্রে পরামর্শ দেব সর্বনিম্ন 10 ডলার হলে আপনি পে-পালের মাধ্যমে টাকা উঠিয়ে ফেলুন। এক্ষেত্রে কোন কারনে এ্যাকাউন্ট ব্যান হলে আপনি বড় ধরনের টাকা হারানোর ক্ষতি থেকে বেচেঁ যাবেন। গুগল এ্যাডসেন্স-এর আর বড় সমস্যা হলো এটি বাংলা সাইটে বেশির ভাগ ক্ষেত্রে এ্যাড প্রদর্শন করতে পারেনা কিন্তু BidVertiser এক্ষেত্রে সবসময় এ্যাড দেখাতে সম্ভব। 




    BidVertiser-এর আর একটি আয়ের মাধ্যম হলো Referral  Program.
এর মাধ্যমে আপনি একজনকে রেফার করলেন সে যদি Advertiser হিসাবে রেজিষ্ট্রেশন করে এবং তার প্রথম 10 ডলার খরচ করে তাহলে আপনি পাবেন 5 ডলার; পরে যদি সেই রেফারার আরও 50 ডলার খরচ করে তাহলে আপনি অতিরিক্ত হিসাবে পাবেন আরও 20 ডলার। আর আপনি কাউকে রেফার করলেন সে যদি Publisher হিসাবে রেজিষ্ট্রেশন করে এবং তার প্রথম 10 ডলার আয় হলে আপনিও পাবেন তার মত 10 ডলার; পরবর্তীতে এই রেফারার(পাবলিশার) যখন 50 ডলার আয় করবে তখন আপনি পাবেন আরও 40 ডলার। তাই, বুঝতেই পারছেন এর মজা ও উপকারিতা। তাই আজই রেজিষ্ট্রেশন করুন এবং উপভোগ করুন BidVertiser এর মজা।
    





                  রেজিষ্ট্রেশন করতে উপরের ব্যানারটিতে ক্লিক করুন।


***আর একটা কথা আপনাকে এই ছোট ইনাফরমেশন দিয়ে আমি সাম‍ান্য পরিমান হলেও উপকৃত করে থাকি তাহলে আমার রেফারকৃত ব্যানার-এর মাধ্যমে রেজিষ্ট্রেশন করুন এতে হয়তো আপনার সামান্য পরিমান উপকার হবে না কিন্তু আমি উপকৃত হব। ধন্যবাদ।


***আর একটা সুবিধা বলতে বুলে গেছি তা  হলো আপনি Google Adsense এবং BidVertiser একসাথে ব্যবহার করতে পারবেন।

Stumble
Delicious
Technorati
Twitter
Facebook
Posted by (জামান) Monday, July 5, 2010

0 comments

Post a Comment

এই সাইটের গ্রাহক হোন

সাম্প্রতিক পোস্ট